শিশু পাঠশালা

শিশু পাঠশালা

অংশ নিতে নির্দিষ্ট ফি দিতে হবে। এতে গুরু ভূমিকায় থাকবে থাকবেন চারুকলার বিভিন্ন শাখার অভিজ্ঞ শিল্পীবৃন্দ।

প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্যাম্পাস লাগোয়া পল্লবীর ৩২ নম্বর রোডে দিনব্যাপী এই উৎসবটি আয়োজন করে আসছে ক্যানভাস। শিশুশিল্পীদের সঙ্গীত ও নৃত্যানুষ্ঠান, জলপুতলের পাপেট শো, শোয়েব, রিজভী, কুয়াশা ও রাফার গান ছাড়াও এবারের আয়োজনে থাকছে ‘ভার্চুয়াল রিয়েলিটি’ উপভোগের সুযোগ।

উৎসবের ভোরে গোষ্ঠ গান করবেন কুষ্টিয়া থেকে আগত বাউল শিল্পীরা। এ সময় স্বাগত বক্তব্য রাখবেন ক্যানভাস প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মোস্তফা আলম (এফসিএ)। সন্ধ্যায় উৎসবের সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা।  এছাড়া তাছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র্কাটুনিস্ট আহসান হাবীব, শিল্পী, কবি ও নির্মাতা টোকন ঠাকুর, শিল্পী নায়লা আজাদসহ আরো অনেকে।

উৎসব ব্যবস্থাপনা করবে চৌরাস্তা মার্কেটিং এন্ড কম্যুউনিকেশন। অডিও-ভিজ্যুয়াল ডকুমেন্টেশনের দায়িত্বে থাকছে সেনাস্ত স্টুডিও। আর মিডিয়া পার্টনার হিসেবে থাকছ রেডিও এবিসি, বিডিনিউজ টুয়েন্টি ফোর ডটকম ও দৈনিক সমকাল। গত বছর এই উৎসবে ঢাকার বিভিন্ন শিক্ষালয়ের প্রায় পাঁচশ শিক্ষার্থী অংশ নিয়েছিলো। এবার তাদের সংখ্যা আরো বাড়বে বলে আশা করছেন আয়োজকরা। আরো জানতে সরাসরি  কল করুন – উৎসবের ব্যবস্থাপনা প্রধান ফাহিম ফেরদৌসের  +৮৮০১৭১৫০১৩২৩৪ নম্বরে।

Close Menu
Close Panel